শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
নেশার টাকার জন্য বড় ভাইকে হত্যা করলো ছোট ভাই।

নেশার টাকার জন্য বড় ভাইকে হত্যা করলো ছোট ভাই।

মোঃ মহসিন মিয়া
শরীয়তপুর জেলা প্রতিনিধি।

শরীয়তপুর জেলায় গোসাইরহাট উপজেলায় কোদালপুর ইউনিয়নের, ৫ নং ওয়ার্ডের খান পাড়া গ্রামের এ ঘটনা ঘটে।

বৃস্হপতিবার (২৯অক্টোবর২০২০) রাতঃ ১০:০০ টার দিকে সোহেল মোল্লা(৩৫) তার নিজ বাড়িতে ঘরে অবস্থান করলে । সেই মুহুতে ছোট ভাই ইয়াকুব মোল্লা(২২) তার বড় ভাইকে ডাকলে বড় ভাই আসলে দেশীয় অস্ত্র ছুরি দিয়ে তার পেটের ভিতরে আঘাত করলে সাথেসাথে সেখানে সোহেল মোল্লা (৩৫) মাটিতে লুটিয়ে পড়ে যায়। তার চিৎকার শুনে পাশের বাড়িতে থাকা লোকজন এসে তাকে ক্ষত অবস্থায় দেখতে পাই।

ঘটনা স্থলে গিয়ে জানা যায় যে মুক্তিযোদ্ধা মৃত নান্নু মিয়া মোল্লা মৃত্যুবরণের পরে তিনি তার পেনশনের টাকা বড় ছেলে মোহাম্মদ সোহেল মোল্লা(৩৫) নিকট গচ্ছিত রেখে যায়।

সেখানে উপস্থিত কোলজনের সাথে কথা বলে জানা যায় যে। মুক্তিযুদ্ধ মৃত নান্নু মিয়ার ছোট ছেলে ইয়াকুব মোল্লা (২২) সে এলাকার বখাটে ছেলে সাথে চলাফেরা করে। আজ মাদকাসক্ত নেশার টাকার জন্য ভাইয়ের সাথে প্রায়ই ঝগড়া-বিবাদ করে। ইয়াকুব মোল্লা(২২) আজ নেশার টাকা চাওয়ায় বড় মোহাম্মদ সোহেল মোল্লা(৩৫) টাকা দেয়নি বা নিষেধ করাতে সে রেগে গিয়ে ভাইকে ছুরি দিয়ে আঘাত করেন।

সাথেসাথে সোহেল মোল্লাকে (৩৫) গোসাইরহাট উপজেলা হাসপাতালে চিকিৎসার পর তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়। সোহেল মোল্লাকে (৩৫) অবস্থা খারাপ দেখে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হয়। চাঁদপুর হাসপাতাল থেকে ৩০ অক্টোবর শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা চলাকালিন অবস্থায় ৩১ অক্টোবর রাত আনুমানিক ৩ টার সময় মৃতু বরণ করেন।

এসময় সোহেল মোল্লার (৩৫) চাচাতো ভাই মোঃ নজু মোল্লা বলেন মুক্তিযোদ্ধা মৃত নান্নু মিয়া মোল্লার ছোট ছেলে মোঃ ইয়াকুব মোল্লা(২২) এলাকায় বখাটে ছেলেদের সাথে চলাচল করে ও মাদকাসক্ত সেবন করে। সে মাদকদ্রব্য সেবন করতে করতে এখন বখাটে হয়প গেছে।

ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করে এবং যখন করা দেশীয় অস্ত্র ছুড়ি পুলিশ উদ্ধার করেন। এ ব্যাপারে গোসাইরহাট থানার সাব-ইন্সপেক্টর রাজু মন্ডল আমাদের জানান আমরা ছুড়িটি উদ্ধার করতে সক্ষম হই। এবং আসামি ইয়াকুব মোল্লা(২২) পুলিশের টের পেয়ে পালিয়ে যায় এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD